সিলেট প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৩

উন্নয়ন বাধাগ্রস্ত করছে বিএনপি : নানক

ছবি : প্রতিদিনের সংবাদ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নের ক্ষেত্রে বিশ্বের বিস্ময়। বিএনপি নেতাদের হুশিয়ারি দিয়ে তিনি বলেন, ষড়যন্ত্রের পথ ছেড়ে গণতান্ত্রিক পথে আসুন। ধৈর্যের বাঁধ ভেঙে গেলে এর ফলাফল ভালো হবে না।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সিলেটের চৌহাট্টা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নানক এসব কথা বলেন।

স্বাধীনতাবিরোধী চক্র জামায়াত ইসলামের সন্ত্রাসীদের নিয়ে বিএনপি বারবার দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করেছে দাবি করে নানক বলেন, দেশের মানুষ এই দুটি দলকে প্রত্যাখ্যান করেছেন। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উন্নয়ন বাধাগ্রস্ত,নানক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close