অভয়নগর (যশোর) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৩

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

যশোরের অভয়নগর উপজেলার শিল্পাঞ্চল রাজেঘাটে আন্তঃনগর বেনাপোল বেতনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাথী বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে লেবেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। নিহত সাথী বেগম উপজেলার বাঘুটিয়া গ্রামের রকি শেখের স্ত্রী। তিনি ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেল স্টেশন কলোনির মহিরুল ইসলাম বাবলুর মেয়ে। তিনি সকালে বাবার বড়িতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রেলওয়ে পুলিশ জানায়, খুলনাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি যাচ্ছিল। এ সময় ওই গৃহবধূ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের বাবা মহিরুল ইসলাম বাবলু জানান, সাথী সকালে বাড়িতে এসে দেড় বছরের সন্তান আলিফকে আমাদের কাছে রেখে রাজঘাট বাজার এলাকায় যাওয়ার কথা বলে। পরে তার মোবাইল থেকে বেলা ১১টায় আমাকে জানায় আমার বাচ্চাকে দেখে রেখ। এরপর থেকে ওই মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। দুপুর ১২টার সময় জানতে পারি ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যা করেছে সে।

যশোর রেল পুলিশের এসআই মো. মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,অভয়নগর,রাজেঘাট,গৃহবধূ,ট্রেনের নিচে ঝাঁপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close