ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

বাড়িতে ফিরেছেন নিখোঁজ স্বতন্ত্রপ্রার্থী আসিফ আহমেদ

ছবি : সংগৃহীত।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদ বাড়িতে ফিরেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকার বসুন্ধরার বাসায় ফিরেছেন সে। বিকালে ঢাকা থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে আশুগঞ্জের বাসায় ফেরেন আসিফ।

আসিফের স্ত্রী মেহেরুন জানান, আমাকে বলেছে আতঙ্কে ছিলো। যেহেতু ইলেকশন শেষ, আতঙ্ক নাই তাই চলে এসেছে। এর আগে বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন তার ঢাকার বাসায় ফেরার তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর গত ৩১ জানুয়ারি বিকালে তার স্ত্রী মেহেরুন্নিসা স্বামীর সন্ধানের দাবিতে ইমেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি বুধবার বিকালে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দাবি করেন। সে সময় তিনি নিখোঁজ থাকা তার স্বামী আবু আসিফ আহমেদকে ফিরে পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিখোঁজ,স্বতন্ত্রপ্রার্থী,আসিফ আহমেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close