দৌলতখান, ভোলা প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হামলা, দৌলতখানে প্রতিবাদ

ছবি : প্রতিদিনের সংবাদ

জমিজমা সংক্রান্ত বিারোধ নিয়ে ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মাকসুদ হাওলাদারের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলার চরপাতা ইউনিয়নের চরপাতা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে নির্যাতিত পরিবার ও এলাকাবাসীর ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে স্থানীয় কয়েকশ নারী-পুরুষ অংশগ্রহণ করে।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত মাকসুদ হাওলাদারের বাবা শাহে আলম হাওলাদার প্রতিবাদ সমাবেশে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে গত শুক্রবার রাতে প্রতিপক্ষ আলাউদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী মাকসুদ হাওলাদারের ওপর হামলা করে। এ সময় সন্ত্রাসীরা মাকসুদ হাওলাদারকে লোহার রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে সে ঢাকার ট্রমা সেন্টার অ্যান্ড অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন থেকে এলাকাবাসী সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে জড়িতদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বেচ্ছাসেবক লীগ নেতা,হামলা,দৌলতখান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close