ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

ধুনটে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, তরুণ গ্রেপ্তার

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার মারুফ হাসান। ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ার ধুনট উপজেলার অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একইসাথে ওই ছাত্রীকে অপহরণের অভিযোগে মারুফ হাসান (৩২) নামের এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বগুড়ার শেরপুর শহর এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ১০দিন আগে ধুনটের চালাপাড়া সোনা মিয়া স্ট্যান্ড এলাকায় ফাঁকা রাস্তা থেকে ওই স্কুলছাত্রী অপহরণের ঘটনা ঘটে বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত মারুফ হাসান ধুনট উপজেলার চান্দারপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে। তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার চালাপাড়া গ্রামের হতদরিদ্র এক চর্মকার (মুচি) দম্পতি জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করতেন। তার কিশোরী মেয়েটি (১৪) গ্রামের বাড়িতে দাদা-দাদির কাছে থাকে। মেয়েটি উপজেলা সদরের একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে স্কুলে যাতায়াতের পথে এক বছর ধরে মারুফ হাসান তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্ত মেয়েটি সাড়া না দিলে ক্ষুব্ধ হয়ে উঠে মারুফ হাসান।

এ অবস্থায় ২৩ জানুয়ারি দুপুরের দিকে মেয়েটি বাড়ির পাশে সোনা বাসস্ট্যান্ড এলাকায় একটি দর্জির দোকানে যায়। এ সময় ফাঁকা রাস্তা থেকে মেয়েটিকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায় মারুফ হাসান ও তার সহযোগীরা। এ ঘটনায় মেয়েটির বাবা বাদি হয়ে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মারুফ হাসান ও তার ২ সহযোগিসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়।

ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটমকে উদ্ধারের পর তার জবানবন্দী রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধুনট,অপহৃত স্কুলছাত্রী উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close