ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

ভূরুঙ্গামারীতে নিরাপদ সড়ক ও ট্রাফিক পুলিশ বক্সের দাবিতে বিক্ষোভ-অবরোধ 

ছবি : প্রতিদিনের সংবাদ

সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক পুলিশ বক্সের দাবিতে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সোনাহাট ডিগ্রি কলেজ মোড়ে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বঙ্গ সোনাহাট স্থলবন্দর টু ভূরুঙ্গামারী সড়কের দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় সংখ্যক গতিরোধক ও ট্রাফিক পুলিশ বক্সের দাবিতে বিক্ষোভ মিছিল ও অবরোধের আয়োজন করে আমরা সোনাহাটবাসি নামের একটি সংগঠন।

এ সময় বক্তব্য রাখেন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মাস্টার, সোনাহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, আবিয়াজ আহমেদ প্রমুখ।

এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ নানা পেশার লোকজন অংশ গ্রহণ করেন। লাইসেন্সবিহীন, অপ্রাপ্ত বয়স্ক ও অনভিজ্ঞ চালক দিয়ে দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণেই দূর্ঘটনা ঘটছে বলে অভিযোগ করেন বক্তারা।

রাস্তা অবরোধ করে বিক্ষোভ চলাকালে তীব্র যানজটের সৃষ্টি হয়। এসময় সোনাহাট স্থলবন্দর পরিদর্শনে আসা যুগ্ন সচিব (নৌ-পরিহন মন্ত্রণালয় ও স্থল বন্দর কর্তৃপক্ষের সদস্য) এস এম মাহমুদুল হক যানযটে আটকা পড়েন। পড়ে তিনি গাড়ি থেকে নেমে বিক্ষোভ কারিদের দাবির সাথে সহমত পোষণ করে বিষয়টি ফেরার পথে কুড়িগ্রাম জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে কথা বলবেন বলে আশ্বাস দিলে বিক্ষোভ কারিরা তাৎক্ষণিক বিক্ষোভ ও অবরো তুলে নেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভূরুঙ্গামারী,নিরাপদ সড়ক,ট্রাফিক পুলিশ বক্সের দাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close