কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :

  ০১ ফেব্রুয়ারি, ২০২৩

কমলগঞ্জে জুয়ারিদের হামলায় পুলিশসহ আহত ৫, আটক ৫

ছবি : সংগৃহীত।

মৌলভীবাজারের কমলগঞ্জে জুয়ার আসরে পুলিশ হানা দিতে গেলে জুয়ারিদের হামলায় ওসিসহ (তদন্ত) চার পুলিশ সদস্য ও স্থানীয় এক বাসিন্দা আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার উত্তর তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উত্তর তিলকপুর এলাকায় খোলামাঠে খড়কুটো দিয়ে ঘর তৈরি করে বেশ কিছুদিন ধরে স্থানীয় জুয়ারিরা আসর বসান। জুয়ার আসরের সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার এএসআই আক্তার হোসেন ও এএসআই জালাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ জাবের আহমদ, খোকা মিয়া, সায়েম মিয়া, শামীম আহমদ, শামন মিয়া, কাউসার আহমদ, কামাল মিয়াসহ আটজনকে আটক করে পুলিশ। পরে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে কয়েকজন পালিয়ে গেলে আটককৃতদের হাল্লাচিৎকারে উত্তেজনার সৃষ্টি হয়।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের অপর একটি দল ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের নিয়ে থানার উদ্দেশ্যে রওয়ানা হয়। উত্তর তিলকপুর জামে মসজিদের সামনে আসার পর গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ সময় ওসি (তদন্ত) মো. আব্দুর রাজ্জাক, এএসআই আক্তার হোসেন, এএসআই জালাল উদ্দিন, কনস্টেবল মামুনুর রশিদ ও স্থানীয় বাসিন্দা জাবির আহমদ আহত হন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং এএসআই জালাল উদ্দিন ও কনস্টেবল মামুনুর রশিদকে হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর পুলিশ শাওন ওরফে শামন মিয়া, কাউসার আহমদ, কামাল মিয়াসহ পাঁচজনকে আটক করে। রাতেই হামলার আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। অভিযোগ বিষয়ে স্থানীয়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘জুয়া খেলা হচ্ছে বলে আমাদের কাছে খবর আসে। জুয়ার আসরের সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার এএসআই আক্তার হোসেন ও এএসআই জালাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে অভিযান চালায়। তখন হাতেনাতে কয়েকজনকে জুয়ার আসর থেকে নগদ ১৬ হাজার টাকাসহ আটক করা হয়। আটকের পর তারা হাল্লা চিৎকার করলে তাদের সঙ্গীয় ২০-২৫ জন এসে হামলা চালায় পুলিশের ওপড়।’

তিনি আরও বলেন, পাঁচজনকে আটক করা হয়। এ ঘটনায় ২টা মামলা হয়েছে। ১টা জুয়া আইনে ও ১টা পুলিশের ওপড় হামলা হওয়ায়। মামলার এজহার নামে সাতজন ও অজ্ঞাত ২৫/৩০ জন। আটককৃত পাঁচজনকে বুধবার সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।’

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,জুয়ারি,হামলা,আটক ৫
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close