পঞ্চগড় প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০২৩

পঞ্চগড়ে প্রাথমিক ‘শিক্ষা পদক’ 

ছবি : প্রতিদিনের সংবাদ

পঞ্চগড়ে দুই দিনব্যাপী প্রাথমিক শিক্ষা পদক ক্রীড়া, সাংস্কৃতিক ও বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জেলার ৬৬৪টি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে উৎসবমুখর পরিবেশে এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) প্রতিযোগিতার সমাপনী দিনে ৫০ ও ১০০ মিটার দৌড়, উচ্চ ও দীর্ঘ লাফ, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, বিষয়ভিত্তিক কুইজ এবং নৃত্য ও সংগীত প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ নেয়।

বুধবার সকালে পঞ্চগড় সদর উপজেলার মীরগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দেখা গেছে স্কুলের সকল শিক্ষার্থী ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেছে। তাদের প্রতিযোগিতা দেখতে স্কুল মাঠে ভিড় করেছে অভিভাবকসহ স্থানীয়রা। বিকেলে বিষয়ভিত্তিক কুইজ প্রতিযোগিতা, নৃত্য ও সংগীত প্রতিযোগিতা হয়।

এ সময় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জান্নাতারা বেগম, প্রধান শিক্ষক নূর আজমসহ ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকরা উপস্থিত ছিলেন। স্কুল ভিত্তিক প্রতিযোগিতা শেষে একই নিয়মে ইউনিয়ন পর্যায়ে প্রথম হওয়া শিক্ষার্থী উপজেলা, জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর আজম জানান, শিক্ষার্থীদের নিয়ে এমন প্রতিযোগিতা তাদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশে ইতিবাচক ভূমিকা রাখবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,প্রাথমিক শিক্ষা পদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close