reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০২৩

তিন মরদেহ উদ্ধার, দুজনের আত্মহত্যা

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় শিশু, জয়পুরহাটের আক্কেলপুরে ও মুন্সীগঞ্জে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে, পিরোজপরের ইন্দুরকানীতে মাদরাসার ছাত্র এবং চট্টগ্রামের চন্দনাইশে নববধূ আত্মহত্যা করেছে। এছাড়া পটুয়াখালীর দুমকিতে নাতির মৃত্যুর খবর শুনে নানির মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

ডেমরা (ঢাকা) : রাজধানীর ডেমরায় সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে করিম জুট মিল সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে ১০ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। মরদেহের গায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের পরনে ছিল নীল রঙের জামাসহ ধূসর রঙের প্যান্ট। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) কাইয়ুম আলী সরদার। তিনি বলেন, ধারণা করা হচ্ছে দুই থেকে তিন দিন আগে মেয়েটির মৃত্যু হয়েছে। মরদেহের পরিচয় এখনো মেলেনি। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

আক্কেলপুর (জয়পুরহাট) : জয়পুরহাটের আক্কেলপুরে রাস্তার পাশের একটি খাল থেকে শহীদুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার রায়কালী ইউনিয়নের পাইকড়দাড়িয়া গ্রামে। শহীদুল ইসলাম রায়কালী ইউনিয়নের চিয়ারিগ্রাম পশ্চিমপাড়ার খলিলুর রহমানের ছেলে। পরিবারের দাবি তিনি দীর্ঘদিন ধরে এপিলেপসি (মৃগী) রোগে আক্রান্ত ছিলেন।

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে আনুমানিক ৪০ বছর বয়সি এক ব্যক্তির হাত-পা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের লঞ্চঘাট এলাকার ধলেশ্বরী নদী থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। মুক্তারপুর নৌফাড়ি পুলিশের ইনচার্জ এস এম সোবহান বলেন, এখনো মরদেহটির পরিচয় শনাক্ত করা যায়নি।

দুমকি (পটুয়াখালী) : পটুয়াখালীর দুমকিতে বিদ্যুৎস্পৃষ্টে নাতি খালিদ হোসেনের (১৯) মৃত্যুর খবর শোনার পরই প্রাণ হারালেন নানি। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলার জলিশা গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, খালিদ হোসেন নানা বাড়ি পটুয়াখালী সদর উপজেলার পার কার্তিকপাশায় বেড়াতে গিয়ে বাঁশের মাথায় বৈদ্যুতিক তার লাগিয়ে মাছ ধরতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে গুরুতর আহত হন। পরে তাকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাতির মৃত্যুর খবর শোনার পরই হাওয়া বেগম (৭৫) মারা যান।

ইন্দুরকানী (পিরোজপুর) : পিরোজপুরের ইন্দুরকানীতে মো. ইয়াসিন মৃধা (১৩) নামে এক মাদরাসার ছাত্র অভিমান করে আত্মহত্যা করেছে। ইয়াসিন ইন্দুরকানী উপজেলার টগড়া গ্রামের এনায়েত মৃধার ছেলে এবং টগড়া দারুল ইসলাম কামিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র।

চন্দনাইশ (চট্টগ্রাম) : সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে মুনতাহিনা মুমু হিনা (২২) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। সোমবার ভোরে চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দরপের বাড়ি এলাকায় ওই ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান জানান, মাত্র চার মাস আগে ওমান প্রবাসী সাজ্জাদ হোসেন ইমনের সঙ্গে তার বিয়ে হয়, ইমন বর্তমানে বিদেশে অবস্থান করছে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি বলেও তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তিন মরদেহ উদ্ধার,দুজনের আত্মহত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close