বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৩

গরুর কলাগাছ খাওয়া নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

বরিশালের বাবুগঞ্জে গরু কলাগাছ খাওয়ার প্রতিবাদ করায় প্রতিপক্ষের ছুরিকাঘাত ও দায়ের কোপে গুরুত্বর আহত অবস্থায় ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। রবিবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরমলেঙ্গা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন; রফিক হাওলাদার (৩৫), ইদ্রিস (২৭), রশিদ হাওলাদার (৩৮), গোলাপি বেগম (৫০), বাপ্পারাজ (২৩)। এদের মধ্যে ছুরিকাঘাতে রফিক হাওলাদরের পেটের ভুঁড়ি বের হয়ে যাওয়ায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকিরা সবাই মাথা, হাত ও পায়ে গুরুত্বর জখম অবস্থায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানাযায় রবিবার দুপুরে গোলাপি বেগমের জমিতে রোপা একটি কলাগাছ প্রতিপক্ষ হানিফের গরু খেয়ে ফেলে। রাত ৯টায় বিষয়টি গোলাপি বেগম হানিফের ছেলে মোবারকের কাছে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়। এসময় মোবারক ক্ষিপ্ত হয়ে গোলাপি বেগমকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। গোলাপি বেগমের ডাক চিৎকারে স্বজনরা ছুটে আসলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। রাতেই আহতদের স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ধারলো দেশিয় অস্ত্রসহ হামলায় অংশগ্রহণ করে হারুন হাওলাদার (৪০), লিটন (৩৮), শাওন (২০), সিয়াম (২২), মোবারক (২১) সহ কয়েকজন। এসময় লিটন ও তার স্ত্রী নার্গিস আহত হয়ে শের-ই বাংলায় ভর্তি হন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠায়। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলাগাছ খাওয়া,প্রতিপক্ষের ছুরিকাঘাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close