নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৩

ফিল্মি স্টাইলে প্রবাসীর বাাড়ি ভাঙচুুর 

ছবি : প্রতিদিনের সংবাদ

বাড়িতে কোন লোকজন না থাকায় ফিল্মি স্টাইলে কুমিল্লার নাঙ্গলকোটে শাহ আলম নামে এক প্রবাসীর বসতঘর ভেঙে ফেলার অভিযোগ উঠেছে আবু বকর সিদ্দিক সোহাগের বিরুদ্ধে। শনিবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার পশ্চিম জোড্ডা ইউপির করপাতি গ্রামের দুয়ারিয়া দক্ষিণ পাড়ার মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রবাসী শাহ আলমের আত্মীয় নিজাম উদ্দিন বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলা করেছেন।

প্রবাসী শাহ আলম জানান, পরিবার নিয়ে তিনি দুবাই বসবাস করছেন। বাড়িতে কেউ না থাকার সুবাদে পার্শ্ববর্তী আবু বকর সিদ্দিক সোহাগ বহিরাগত ২০-২৫ জন লোক নিয়ে আসে। শনিবার রাতে বসতবাড়ির কয়েকটি নির্মাণাধীন কক্ষ ভেঙে ফেলে। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে তারা পালিয়ে যায়। এর আগেও মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় ভাঙচুর করে তারা।

সাবেক ইউপি সদস্য শামসুল কবির ভুঁইয়া বলেন, সোহাগ এটা ঠিক করেনি। উভয় পক্ষ আমাদের কাছে এলে আমরা সামাজিকভাবে মীমাংসার চেষ্টা করব। আবু বকর সিদ্দিক সোহাগ বলেন, আমি ঢাকায় আছি। দালান ঘর ভাঙার ঘটনায় আমি জড়িত নই।

নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক নিশাত বলেন, প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাঙ্গলকোট,প্রবাসীর বাড়ি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close