কালিয়া (নড়াইল) প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২৩

কালিয়ায় ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

ছবি : সংগৃহীত

নড়াইলের কালিয়ায় স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণের মামলায় সুশান্ত বিশ্বাস (১৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে উপজেলার নড়াগাতি থানা পুলিশ। সুশান্ত উপজেলার মূলশ্রী গ্রামের নিরেন বিশ্বাসের ছেলে। শনিবার (২৮ জানুয়ারি) রাতে তাকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ২৩ জানুয়ারি স্কুলের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে যোগ দিয়ে বিকেলে বাড়ি ফিরছিল মেয়েটি। পথে সুশান্তসহ চারজন তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। এরপর রাতে তাকে গ্রামের একটি ঝোঁপের মধ্যে নিয়ে দল বেঁধে ধর্ষণ করে। ২৪ জানুয়ারি ভোরে মেয়েটিকে বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টার পর শনিবার বিকেলে মেয়েটির বাবা সুশান্তসহ তিনজনের নাম উল্লেখ করে ও একজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

বাগুডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজা খাতুন ঘটনাটিকে জঘন্য হিসাবে উল্লেখ করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, মামলা দায়েরর পর পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close