নরসিংদী প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৩

নিখোঁজ সেলিমের সন্ধান চান মা 

মো. সেলিম মিয়া। ছবি : প্রতিদিনের সংবাদ

নরসিংদী রায়পুরা পৌরসভার হাসিমপুর বাজারের এলাকা থেকে মো. সেলিম মিয়া (৪৫) নামে এক ব্যক্তি ৭ দিন ধরে কোনো নিখোঁজ। তিনি নরসিংদী জেলা রায়পুরা পৌর এলাকার হাসিমপুর গ্রামের আক্কাছ আলী মাস্টারের বড় ছেলে। এ ঘটনায় সেলিম মিয়ার মা নূরজাহান বেগম নিখোঁজের দিনই বাদি হয়ে রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নুরজাহান জানিয়েছেন তার ছেলে কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে।

সাধারণ ডায়েরির তথ্য অনুযায়ী, রায়পুরা পৌরসভার হাসিমপুর এলাকা থেকে গত ২১ জানুয়ারি শনিবার সকাল ৯টার দিকে তার বড় ছেলে বাড়ি থেকে কাউকে কিছু না বলে বের হয়ে যায়। পরে জানা যায় সে বাড়ির পাশের টুকিমোল্লার ওরস থেকে বের হয়ে চলে যায়। সেলিম মিয়া র্দীঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছেন তিনি। তবে বাড়ি থেকে আর কখনো এভাবে কোথায় যাননি সেলিম মিয়া। তার আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

মো. সেলিম মিয়ার সন্ধানের জন্য বিভিন্ন মিডিয়ার দারস্থ হয়েছেন তার মা। তার সন্ধান পেলে নিম্ম নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তিনি। নাম্বার গুলো হলো : ০১৭৯৪৬৭৫৬১০, ০১৩১২২০০০৫৯ ।

রায়পুরা থানার উপ-পরিদর্শক মো. বিল্লাল হোসেন বলেন, রায়পুরা পৌরসভা হাসিমপুর বাজারের এলাকা থেকে মো. সেলিম মিয়া নামে এক ব্যক্তি নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে সন্ধান পাওয়ার জন্য প্রয়োজনীয় তৎপরতা চালানো হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিখোঁজ,সেলিমের সন্ধান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close