শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৩

শাহরাস্তিতে বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের সনদ বিতরণ

ছবি : সংগৃহীত

শাহরাস্তিতে রুহুল আমিন স্মৃতি ইসলামী বৃত্তি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল নুনিয়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বৃত্তি পরীক্ষা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পরিক্ষার হল পরিদর্শন করেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

বৃত্তি পরিক্ষায় শাহরাস্তি উপজেলার পঞ্চাশউর্ধ্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেজি স্কুল ও উচ্চ বিদ্যালয়ের ৩য় থেকে ১০ম শ্রেণিতে অধ্যয়নরত ৬৩৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রত্যেক শ্রেণির ৩জন, তন্মধ্যে একজন ট্যালেন্টপুল ও দুইজনকে সাধারণ গ্রেড সহ মোট ২৪জনকে এই বৃত্তি পরিক্ষার সনদ ও এককালীন আর্থিক উপহার প্রদান করা হয়।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, সূচিপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির লিটন, কলেজের সহকারী অধ্যাপক ও ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ মোঃ আবুল কালামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন পর্যায়ে নেতা-কর্মী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও এলাকার শিক্ষানুরাগী সূধী সমাজের প্রতিনিধিগন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বৃত্তি পরীক্ষা,শাহরাস্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close