অভয়নগর (যশোর) প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২৩

ভাতিজার হাতে চাচা খুন

প্রতীকী ছবি

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগে ভাতিজার ছুরিকাঘাতে রাজু আহম্মেদ (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের বাবলাতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন খোকন বিষয়টি নিশ্চিত করেন। ঘটনার পর হামলাকারী রাকিবুল ইসলাম (২৪) পলাতক রয়েছেন।

রাজু আহম্মেদ চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবী মোল্যার ছেলে। রাকিবুল ইসলাম প্রেমবাগ ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন খোকনের ছেলে।

প্রতিবেশী বারিক মোল্যা জানান, বৃহস্পতিবার দুপুরে রাজু আহম্মেদ তার ভাই জসিম উদ্দিন খোকনের ফ্রিজে আদা বাটা রাখেন। এ সময় খোকন মেম্বারের ছেলে রাকিবুলের সঙ্গে তার চাচা রাজুর আদা বাটা রাখা নিয়ে বাকবিতণ্ডা হয়। এদিন সন্ধ্যায় রাজু ঘর থেকে বের হলে রাকিবুল তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় রাজুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নিহতের ভাই ইউপি সদস্য জসিম উদ্দিন খোকন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রাজুর শারীরিক অবস্থার অবনতি হলে রাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, খুনের বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,অভয়নগর,ভাতিজা,চাচা,ইউপি সদস্য জসিম উদ্দিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close