বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৩

জাহাজে চাকরির প্রলোভনে অর্থ আত্মসাতের অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

সমুদ্রগামী জাহাজে চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে নাটোরের বাগাতিপাড়া এলাকার ইমদাদুল হক নামে এক ব্যক্তির বিরুদ্ধে। সে উপজেলার চকতকিনগর গ্রামের মৃত ওয়াজ মন্ডলের ছেলে। বিভিন্ন সময়ে চাকরির প্রলোভন দিয়ে প্রায় ১৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা এসব অভিযোগ করেন।

বুধবার (২৫ জানুয়ারি) রাতে নাটোরের বাগতিপাড়া উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক প্রেস কনফারেন্সে ৬ জন ভুক্তভোগী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত থেকে এসব অভিযোগ করেন। ভুক্তভোগীদের মধ্যে চক তকিনগর এলাকার মজিবুর রহমানের ছেলে মিজানুর রহমান সুজন চাকরির জন্য ৩ লাখ টাকা দেন ২ বছর আগে, আনছার আলীর ছেলে ইমামুল ইসলাম চাকরির জন্য ৫ লাখ ৫০ হাজার টাকা, আবুল হোসেনের ছেলে মজিবর রহমান চাকরির জন্য ১ লাখ ১৫ হাজার টাকা, চকগোয়াশ এলাকার ফরহাদ আলীর ছেলে অহিদুর রহমান ৫০ হাজার টাকা চাকরির জন্য, আরশেদ আলীর স্ত্রী শাহারা বেগম ৩ লাখ টাকা ধার হিসেবে এবং সোলইপাড়া এলাকার আহমেদ আলীর ছেলে আব্দুল আলী চাকরির জন্য ১ লাখ ২৫ হাজার টাকা প্রদান করেন বলে জানানো হয়।

ভুক্তভোগীদের মধ্যে মিজানুর রহমান সুজন বলেন, ‘আমি প্রতারিত হয়ে এ মাসের ৭ তারিখে থানায় অভিযোগ করি। এ বিষয়ে ফেসবুকে একটি পোস্ট করলে এসআই শিবলী জামান আমার বাড়িতে এসে আমার ফোনটি নিয়ে যায়। আমার ফেসবুক পোস্ট দেখে উপস্থিত বাকি ভুক্তভোগীরাও প্রতারিত হয়েছে বলে জানতে পারি।

অভিযুক্ত ইমদাদুল হক দাবি করেন, ‘আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলো সঠিক নয়। চাকরি দেওয়ার কথা বলে কোনো টাকা নেইনি। তবে তারা আমার আত্মীয় সুবাদে কয়েকজনের কাছ থেকে ব্যবসা করার জন্য কিছু টাকা নিয়েছি।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ইমদাদুলের বিরুদ্ধে অর্থ আত্মসাতের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সমুদ্রগামী জাহাজ,অর্থ আত্মসাৎ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close