পটুয়াখালী প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৩

‘আ.লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী’

ছবি : প্রতিদিনের সংবাদ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেছেন, বাংলদেশকে একটি অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। আওয়ামী লীগের বিকল্প আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা ১২টায় পটুয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয়ে কলেজে সরস্বতী পূজায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, আওয়ামী লীগ উন্নয়ন ও অসাম্প্রদায়িক দেশ গড়ার কাজে বিশ্বাসী। আওয়ামী লীগ সরকার বারবার জনগণের ভোটে নির্বাচিত হয় কেন, কারণ সরকার বহু বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে সরকারি করে দিয়েছে। আওয়ামী সরকার উন্নয়নে বিশ্বাসী, বোমাবাজিতে নয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, অ্যাডভোকেট উজ্জল বোস, সাবেক ছাত্রনেতা জিএম জাফর কিরণ, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ প্রমুখ।

সরকারি বিশ্ববিদ্যালয়ের হিন্দু ধর্মলম্বী শিক্ষার্থীরা প্রধান অতিথি অ্যাডভোকেট আফজাল হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি পটুয়াখালী সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে স্বরস্বতী পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,সরস্বতী পূজা,পটুয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয়ে কলেজ,অ্যাডভোকেট আফজাল হোসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close