খুলনা ব্যুরো

  ২৬ জানুয়ারি, ২০২৩

খুলনায় ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের প্রশিক্ষণ সমাপনী 

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশ পুলিশের ৫৫তম ট্রেইনি রিক্রুট কনস্টেবল ব্যাচের ৮৮৫ জন প্রশিক্ষণার্থীর প্রশিক্ষণ সমাপনী ও কুচকাওয়াজ বৃহস্পতিবার দুপুরে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অভিবাদন গ্রহণ করেন। পরে তিনি কৃতি প্রশিক্ষণার্থীদের মাঝে প্রফি প্রদান করেন।

ব্যাচের সর্ব বিষয়ে চৌকস টিআরসি মো. আবু হাসান নূর, একাডেমিক বিষয়ে শ্রেষ্ঠ টিআরসি আল-আমিন সরকার এবং মাঠ বিষয়ে শ্রেষ্ঠ টিআরসি নির্বাচিত হন ফয়সাল মিয়া।

রিক্রুট কনস্টেবলদের উদ্দেশ্যে অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে’- এই শ্লোগান অন্তরে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার উদাত্ত আহবান জানান। ইতিহাসের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিনেও দেশের যে কোন ক্রান্তিকালে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা নিতে নতুন রিক্রুটদের নির্দেশনা দেন।

সমাপনী ও কুচকাওয়াজ অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, প্রশিক্ষণার্থীদের অভিভাবক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,ট্রেইনি রিক্রুট কনস্টেবল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close