সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২৩

ব্রেইন ক্যান্সারে আক্রান্ত মাহবুবুর রহমান বাঁচতে চায়

বগুড়া সরকারি আযিযুল হক বিশ্ববিদ্যালয় কলেজে মাস্টার্সে অধ্যয়নরত মো. মাহবুবুর রহমান। ছবি : প্রতিদিনের সংবাদ

ব্রেইন ক্যান্সারে আক্রান্ত মো. মাহবুবুর রহমান (২৬) বাঁচতে চায়। চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহায়তা চায় তার পরিবার। মো. মাহবুবুর রহমান নাটোরের সিংড়ায় উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের খন্দকার বড়বড়িয়া গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, বগুড়া সরকারি আযিযুল হক বিশ্ববিদ্যালয় কলেজে মাস্টার্সে অধ্যয়নরত মো. মাহবুবুর রহমান। ১ বছর আগে দূরারোগ্য ব্রেইন টিউমার ধরা পড়ে তার শরীরে। পরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। স্বাস্থ্যের অবনতি হওয়ায় বগুড়া টিএমএসএস ক্যান্সার সেন্টারে নেওয়া হয় এবং পরপর দুই বার অপারেশন হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার। চিকিৎসার জন্য এ পর্যন্ত প্রায় ১০ লাখ টাকা খরচ হয়েছে।

৩ ভাই এর মধ্যে মাহবুবুর রহমান সবার বড়। ছেলের চিকিৎসার জন্য গচ্ছিত সকল সহায় সম্পত্তি বিক্রি করেও কোন কিনারা পাচ্ছেন না তার পরিবার। প্রতিদিন চিকিৎসা বাবদ ৮-১০ হাজার টাকা ব্যয় হচ্ছে। পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য আরও ১০ লাখ টাকার প্রয়োজন। অর্থ সংকটে উন্নত চিকিৎসা করতে পারছে না পরিবার।

মাহবুবুর রহমানের বাবা মো. আনোয়ার হোসেন বলেন, ছেলের চিকিৎসার জন্য যা কিছু ছিলো সব ব্যয় করা হয়েছে। এখন আমি নিঃস্ব। বিত্তবানদের কেউ পাশে দাঁড়ালে তার চিকিৎসা চালিয়ে যেতে পারবো, হয়ত ছেলের জীবন বেঁচে যেতে পারে। সাহায্য পাঠানোর ঠিকানা : মো. মাহবুবুর রহমান । বিকাশ পার্সোনাল নম্বর : ০১৭২৯ ৩০০৭০৭।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রেইন ক্যান্সার,মাহবুবুর বাঁচতে চায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close