ফরিদপুর প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৩

ভাঙ্গায় ক্রিকেট নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত অর্ধশতাধিক 

ছবি : প্রতিদিনের সংবাদ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর শহরের কাপুড়িয়া সদরদী ও আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামবাসীর মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ কমপক্ষে অর্ধশতাধিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। দফায় দফায় চলা এ সংঘর্ষ থামাতে পুলিশ ৫৪ রাউন্ড রাবার বুলেট, সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর থেকে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ভাঙ্গা পৌর সদরের কে এম কলেজ মাঠে পৌরসভার কাপুড়িয়া, সদরদী গ্রাম ও আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামের যুব সংঘের উদ্যোগে ক্রিকেট খেলা শুরু হয়। খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কয়েকজন আহত হয়। পরে দুপুরের দিকে মাইকে ঘোষণা দিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পরে ফরিদপুর থেকে দাঙ্গা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদের নাম ঠিকানা জানা সম্ভব হয়নি। ভাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে প্রথমে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে দুপুরের দিকে মাইকে ঘোষণা দিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশের কয়েকজন সদস্যসহ কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হন।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভাঙ্গা,সংঘর্ষ,আহত,পুলিশ,ক্রিকেট খেলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close