খুলনা ব্যুরো

  ২৪ জানুয়ারি, ২০২৩

বিএনপি মিথ্যা দিয়ে সত্য ঢাকতে চায় : পরশ

ছবি : প্রতিদিনের সংবাদ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি প্রপাগান্ডার রাজনীতি করে। তারা মিথ্যা দিয়ে সত্যকে ঢাকতে চায়। সত্য দিয়ে তাদের পরাজিত করতে হবে। অগণতান্ত্রিক ও অসাংবিধানিক পন্থা আপনাদের পছন্দ। এই প্রজন্ম আপনাদের বিশ্বাস করে না। বিভ্রান্তি আর প্রপাগান্ডার রাজনীতি করে লাভ হবে না। রাজনীতির গুণগত মানের দিকে নজর দিন, ক্ষমতার লোভের অপরাজনীতি বন্ধ করুন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে খুলনার শিববাড়ী মোড়ে জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, বিএনপি সোজা ক্ষমতায় যেতে চায়। তারা ইস্যুভিত্তিক রাজনীতি করে না। বিএনপি নেতারা বলে দেশের জনগণ নাকি তাদের সঙ্গে। কিন্তু দেশের জনগণ আমাদের সঙ্গে রয়েছে। শুধু তর্ক করলে হবে না। নির্বাচনের মাধ্যমে বোঝা যাবে দেশের জনগণ কার সঙ্গে।

যুবলীগের চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ চারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। আমাদের ক্ষমতার লিপ্সা নেই। মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় রাষ্ট্রীয় দায়িত্বে আসতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে মর্যাদাপূর্ণ স্থানে নিয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের অর্জনগুলোকে ভোটারদের কাছে পৌঁছে দিতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পুনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এদিকে, খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবি করা হয়। সম্মেলনে অতিথির বক্তব্যে প্রথম এই দাবি তোলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। এরপরে সম্মানিত অতিথির বক্তব্য দিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল বক্তব্য দিতে আসলে সমাবেশস্থল ও তার আশপাশে থাকা লক্ষাধিক নেতা তাকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবি তুলে সেøাগান দিতে থাকেন। ২০ থেকে ২৫ মিনিট এই দাবিতে স্লোগান দেন নেতা কর্মীরা।

খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে খুলনা মহানগর যুবলীগ এর যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের সঞ্চালনায় ও জেলা যুবলীগের সভাপতি মো. কামরুজ্জামান জামালের সভাপতিত্বে আরো বক্তব্য দেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাঈনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএমএ মোজাম্মেল হক, এস এম কামাল, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ জালাল উদ্দীন রুবেল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম রফিক, মুণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. মো. শামীম আল আহসান সোহাগ। আরো বক্তব্য দেন নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপিসহ বিভিন্ন পর্যায়ের নেতা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পরশ,খুলনা,বিএনপি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close