কুষ্টিয়া প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৩

‘পুলিশ বাহিনী চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ’

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া পুলিশ লাইনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার খাইরুল আলমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে পুলিশের অতিরিক্ত আইজিপি (ফিন্যান্স) শাহাবুদ্দিন খান।

অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান বলেন, ‘জনগণকে সম্পৃক্ত করে বিট ও কমিউনিটি পুলিশ কার্যক্রম বেগবান করা হয়েছে। বিট পুলিশি চালু হওয়ার পর অপরাধ অনেক কমে গেছে। আগে থেকেই ব্যবস্থা নেওয়ার ফলে জনগণের জানমাল রক্ষা পাচ্ছে। বৈশ্বিক সন্ত্রাসবাদ ও ষড়যন্ত্র মোকাবেলা করতে পুলিশ দক্ষভাবে কাজ করে যাচ্ছে। আগের থেকে পুলিশ এখন বেশি জনসম্পৃক্ত। যে কারণে যে কোনো ষড়যন্ত্র মোকাবেলা করা পুলিশের পক্ষে সহজ হয়ে যাচ্ছে। পুলিশকে আধুনিক ও জনসম্পৃক্ত করে গড়ে তুলতে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান সদর উদ্দিন খান, চেম্বার অব কমার্সের সভাপতি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু ও কুমারখালী উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান। সমাবেশে জেলার বিটের অফিসার ও কমিউনিটি পুলিশ ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,বিট পুলিশিং,আইজিপি শাহাবুদ্দিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close