বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২৩

বকশীগঞ্জে শিক্ষকের অপসারণ দাবি

ছবি : প্রতিদিনের সংবাদ

জামালপুরের বকশীগঞ্জে নিলাক্ষিয়া আর.জে পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিরামিড মিয়ার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও শিক্ষার্থী অভিভাবকরা। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় মাঠে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা। মানববন্ধনে সহকারী শিক্ষক পিরামিড মিয়াকে চরিত্রহীন, দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তার শাস্তি ও অপসারণ দাবি জানানো হয়। শিক্ষার্থী অভিভাবকদের ব্যানারে আয়োজিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক সালেহ আহম্মেদ ময়না,কালু মিয়া,খাদর আলী,হাবিবুর রহমান ও ইউসুফ আলী সরকার।

মানববন্ধনে অভিভাবক হাবিবুর রহমান বলেন, নিলাক্ষিয়া আর.জে পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিরামিড মিয়ার বিরুদ্ধে সীমাহীন অভিযোগ রয়েছে। স্ত্রী সন্তান থাকার পরও সনাতন ধর্মাবলম্বী এক ছাত্রীকে বিয়ে করেছিলেন। নারী নির্যাতন মামলায় দুবার জেলও খেটেছেন। শিক্ষার্থী অভিভাবকদের সঙ্গে সব সময় অশালীন আচরণ করেন ওই শিক্ষক। তার কাছে প্রাইভেট না পড়লে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ারও অভিযোগ রয়েছে। আমরা এই দুর্নীতিবাজ শিক্ষকের অপসারণ চাই।

এ ব্যাপারে জানতে চাইলে সহকারী শিক্ষক পিরামিড মিয়া বলেন, আমার একটি দোকান রয়েছে, সেটিতে আমি অবসর সময়ে বসি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার বলেন, দ্রুত সময়ের মধ্যে বিদ্যালয় পরিচালনা কমিটির সভা আহ্বান করা হবে। সভায় সকলের সিদ্ধান্তমতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামালপুর,বকশিগঞ্জ,পিরামিড মিয়ার,শিক্ষক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close