লালমনিরহাট প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৩

পাটগ্রামে মুক্তিযোদ্ধা হত্যায় যুবক গ্রেপ্তার 

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে কুপিয়ে হত্যার ঘটনায় আলমগীর হোসেন আবদুল্লাহ (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে পাটগ্রাম উপজেলার সাহেবডাংগা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আলমগীর হোসেন আবদুল্লাহ উপজেলার রসুলগঞ্জ নিউ পূর্বপাড়া এলাকার মৃত আবদুল মতিনের ছেলে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বলেন, হত্যার ঘটনায় নিহতের ছেলে রিফাত হাসান বাদী হয়ে শনিবার রাতে একজনের নামসহ অজ্ঞাতদের বিরুদ্ধে পাটগ্রাম থানায় মামলা দায়ের করেন। অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযানে নামে। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে হত্যায় জড়িত সন্দেহে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি নাহিদুজ্জামান বাবুর ঘনিষ্ঠ বন্ধু সে।

শুক্রবার (২০ জানুয়ারি) রাতে পাটগ্রাম পৌরসভার নিউ পূর্বপাড়ায় নিজ বাসার গেটের সামনে দুর্বৃত্তের হামলার শিকার হন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ এম ওয়াজেদ আলী। তিনি পাটগ্রাম পৌরসভার নিউ পূর্বপাড়া এলাকার বাসিন্দা এবং পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এবং লালমনিরহাট-১ আসনের সাবেক সংসদ সদস্য আবেদ আলীর ছোট ভাই।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাটগ্রাম,মুক্তিযোদ্ধা হত্যা,যুবক গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close