তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৩

তিতাসে যুবলীগ নেতা হত্যা, চেয়ারম্যান কারাগারে

প্রতীকী ছবি

কুমিল্লার তিতাসের যুবলীগ নেতা জহিরুল ইসলাম মোল্লা (৩৫) হত্যা মামলার আসামি ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহমেদকে কারাগারে পাঠিয়েছেন জেলা জজ আদালত।

রবিবার (২২ জানুয়ারি) কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। নিহত জহিরুল ইসলাম মোল্লা ভিটিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার ছেলে ও ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

নিহত জহিরুল ইসলাম মোল্লার ছোট ভাই মামলার বাদী এসহাক মোল্লা কারাগারে পাঠানোর তথ্য নিশ্চিত করে বলেন, কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে আসামি বাবুল জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জহির হত্যায় ৪৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামি করে দায়ের করা হত্যা মামলায় প্রধান আসামি সাইফুল মেম্বারসহ ১০ জন জেল াজতে আছেন।

এ বিষয়ে বাবুল আহমেদের স্ত্রী বলেন, আমার স্বামী উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। রোববার আত্মসমর্পণ করে জামিন চাইলে, আদালত জামিন নামঞ্জুর করেন। তবে আমরা আবারও জামিন চাইব।

৬ ডিসেম্বর ভিটিকান্দি ইউনিয়নের মানিককান্দিতে মাছ ধরা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের সময় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম মোল্লাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তিতাস,যুবলীগ নেতা হত্যা,চেয়ারম্যান কারাগারে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close