সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২২ জানুয়ারি, ২০২৩

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি তোফায়েল

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন জেলা পুলিশ সুপারের হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন সীতাকুণ্ডে দায়িত্বরত ওসি তোফায়েল আহমেদ। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে জেলার মাসিক আইন শৃঙ্খলা সভায় তাকে মাদক উদ্ধার, জনগণের নিরাপত্তা নিশ্চিত ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ অবদান রাখায় এ স্বীকৃতি দেওয়া হয়।

সভায় চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লা ওসি তোফায়েল আহমেদের হাতে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। এ সময় পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা ও জেলার বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২০২২ সালের ১৩ অক্টোবর সীতাকুণ্ড মডেল থানার ওসি হিসেবে যোগদানের পর থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে অসংখ্য পলাতক আসামিকে গ্রেপ্তারে সক্ষম হন তিনি। এতে স্থানীয়দের মধ্যেও স্বস্তির দেখা মিলে।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে ওসি তোফায়েল আহমেদ বলেন, যে কোনো কাজের স্বীকৃতি পেলে কাজের গতি এবং দায়িত্ববোধ আরো বেড়ে যায়। আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জনগণের স্বার্থে সঠিকভাবে দায়িত্ব পালন করি তাহলে দেশকে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে পারব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,ওসি তোফায়েল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close