দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২৩

বিএনপি ছেড়ে আ.লীগে যোগদান

ছবি : প্রতিদিনের সংবাদ

পটুয়াখালীর দুমকি উপজেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সহ-সভাপতি ও আঙ্গারিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবু হানিফ খান আওয়ামী লীগে যোগদান করেছেন। এ উপলক্ষে শনিবার (২১ জানুয়ারি) বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যোগদান অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, সহ-সভাপতি ও শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম, আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা, পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মাইনুল ইসলাম, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মীদের উপস্থিতে হানিফ মাস্টার আওয়ামী লীগে যোগদান করেন।

হানিফ মাস্টার জানান, আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে ভুল বুঝতে পেরেছি। উন্নয়নের ধারাবাহিকতা দেখে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়েই এ দলে যোগ দিলাম।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, শুধু হানিফ মাস্টারই নন আরও চমক আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে অদূর ভবিষ্যতে আরও অনেক নেতাকর্মী নতুন চমক নিয়ে আওয়ামী লীগে যোগদান করবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালি,দুমকি,হানিফ মাস্টার,বিএনপি,আ.লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close