সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

  ২০ জানুয়ারি, ২০২৩

একসঙ্গে চার সন্তানের মা হলেন আঞ্জুয়ারা

ছবি : প্রতিদিনের সংবাদ

জামালপুরের সরিষাবাড়ীর আঞ্জুয়ারা বেগম নামে এক নারী একসঙ্গে ফুটফুটে চার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ৮টায় জামালপুরের বেসরকারি অ্যাপোলো হাসপাতালে সফল অস্ত্রোপচারের মাধ্যমে চার কন্যা সন্তান পৃথিবীর আলো দেখে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের কাঠমিস্ত্রী আতাউর রহমান বাবুর সঙ্গে ছয় বছর আগে আঞ্জুয়ারা বেগমের (২৪) বিয়ে হয়। প্রসবব্যাথা নিয়ে গত বুধবার আঞ্জুয়ারাকে জামালপুর শহরের আমলাপাড়ায় অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে জামালপুর জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও গাইনি সার্জন ডা. খায়রুল বাশার পলাশ তার সফল অস্ত্রোপচার করেন। পরে একে একে চারটি কন্যা সন্তানের জন্ম হয়।

গাইনি সার্জন ডা. খায়রুল বাশার পলাশ বলেন, বর্তমানে প্রসূতি ও নবজাতকরা সুস্থ আছেন। বাচ্চাগুলোর ওজন কম হওয়ায় উন্নত চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আঞ্জুয়ারার স্বামী আতাউর রহমান বাবু জানান, প্রথম তারা সন্তানের বাবা-মা হলেন। একসঙ্গে চার সন্তানের জন্ম হওয়ায় তিনি অবাক এবং খুশিও হয়েছেন।

অ্যাপোলো হাসপাতালের পরিচালক শরিফুজ্জামান রুবেল জামালী বলেন, বিষয়টি সত্যিই অবাক করার মতো। একে একে চারটি সন্তান প্রসব সত্যিই বিরল। খবরটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে আশপাশের অনেক মানুষ ছুটে আসেন। বর্তমানে মা ও শিশুরা ভালো আছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামালপুর,সরিষাবাড়ী,আঞ্জুয়ারা বেগম,চার কন্যা সন্তানের জন্ম,অ্যাপোলো হাসপাতাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close