পটুয়াখালী প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০২২

পটুয়াখালীতে দিনব্যাপী কর্মশালা

ছবি : প্রতিদিনের সংবাদ

পটুয়াখালী সদর উপজেলার ১২টি ইউনিয়ন এবং গলাচিপা উপজেলার ২টি ইউনিয়নসহ জেলার ১৪টি ইউনিয়নে ৫ বছরের কম বয়সি শিশুদের সুস্থ, সবল এবং স্বাস্থ্য সুরক্ষা অ্যাডভোকেসির মাধ্যমে শিশুদের সঠিকভাবে বেড়ে ওঠা নিয়ে সংসদ সদস্য, স্থানীয় সরকার ও প্রশাসন এবং সুশীল সমাজের প্রতিনিধিদের মধ্যে সমন্বয় ও সহযোগিতা জোরদারকরণে দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) পটুয়াখালী প্রেস ক্লাবের আয়োজনে ড. আতহার উদ্দিন মিলনায়তনে ম্যাক্স ফাউন্ডেশন বাংলাদেশের সহায়তায় এবং সোসাইটি ডেভেলপমেন্ট এজেন্সির (এসডিএ) বাস্তবায়নে কর্মশালার উদ্বোধন করেন সংরক্ষিত সংসদ সদস্য অধ্যাপক কাজী কানিজ সুলতানা হেলেন।

এ সময় রাইট-টু-গ্রো-প্রকল্প, ম্যাক্স ফাউন্ডেশন, বাংলাদেশের প্রজেক্ট ম্যানেজার শামীমা নাসরিনের সঞ্চালনে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান, এসডিএ’র নির্বাহী পরিচালক কে এম এনায়েত হোসেন।

কর্মশালায় সংসদ সদস্য, স্থানীয় সরকার ও প্রশাসন এবং সুশীল সমাজের প্রতিনিধি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা, রাইট-টু-গ্রো-প্রকল্প, ম্যাক্স ফাউন্ডেশন, বাংলাদেশের কর্মকর্তারা, সোসাইটি ডেভেলপমেন্ট এজেন্সির (এসডিএ) প্রতিনিধিসহ শতাধিক প্রতিনিধি কর্মশালায় অংশগ্রহণ করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close