ফেনী প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০২২

ছিনতাই : ফেনীতে আটক কিশোর গ্যাংয়ের তিন সদস্য

ফেনীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে ২টি ফোল্ডিং চাকু, ১টি চাকু, ১টি চাপাতি জব্দ করা হয়। বুধবার (৭ ডিসেম্বর) রাতে ফেনীর রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক তিনজন হলো—ফেনীর ফুলগাজী উপজেলার দক্ষিণ বরইয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে কামরুল হাসান সজিব (১৮), নোয়াখালীর চর জব্বার থানার দিঘী পাংখাবাজার এলাকার হেলালের ছেলে ফেনী কদলগাজী রোডের বাসিন্দা ইমন হোসেন বিপ্লব (১৮), ফেনী শহরের সুলতানপুরের আব্দুল কাশেমের ছেলে বর্তমানে বিরিঞ্চি এলাকার বাসিন্দা রফিক রাকিব (১৯)।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য ফেনী রেলওয়ে স্টেশনের পশ্চিম পাশে ফাঁকা জায়গাতে ছিনতাই করার প্রস্তুতি নিচ্ছে। র‌্যাবের ওই স্থানে উপস্থিত হওয়া মাত্রই ওই তিন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ধাওয়া করে তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তিনজনই কিশোর গ্যাংয়ের (কানা শুক্কুর গ্রুপ) সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে ফেনী রেলওয়ে স্টেশন এলাকাসহ পাশের অন্যান্য স্থানের যাত্রী ও পথচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল ছিনিয়ে নেয়।

ফেনীর র‌্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাদেকুল ইসলাম বলেন, আটককৃতদের ও জব্দ করা অস্ত্রের ব্যবস্থা নিতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছিনতাই,কিশোর গ্যাং,ফেনী,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close