চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০২২

চৌদ্দগ্রাম জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০

কুমিল্লার চৌদ্দগ্রামে জামায়াতের সেটআপ বৈঠক থেকে উপজেলা জামায়াতের আমির মাহফুজুর রহমানসহ ২০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় নেতাকর্মীদের হামলায় এক উপ-পরিদর্শকসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তি দাবি করেছেন কেন্দ্রীয় নায়েবে আমির ডা. সৈয়দ আবদুল্লাহ মো. তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আমির অ্যাডভোকেট মো. শাহজাহান ও সেক্রেটারি ড. এ কে এম সৈয়দ সরওয়ার উদ্দিন সিদ্দিকী।

ওসি শুভ রঞ্জন চাকমা জানান, ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে সামনে রেখে পরিকল্পনা করতে উপজেলা জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দ গোপন বৈঠকে বসে। বিষয়টি পুলিশ জানতে পেরে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় জামায়াত নেতাকর্মীদের হামলায় উপ-পরিদর্শক জুয়েল, সহকারী উপ-পরিদর্শক বল্লম মজুমদার ও চার কনস্টেবল আহত হন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে উপজেলা জামায়াতের আমির মাহফুজুর রহমান, সেক্রেটারি বেলাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক এয়াছিন, কালিকাপুর ইউনিয়ন জামায়াতের আমির আবুল হাশেম, ঘোলপাশা ইউনিয়ন জামায়াতের আমির আবদুল কাদেরসহ ২০ জনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে পুলিশ বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,চৌদ্দগ্রাম,জামায়াত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close