চট্টগ্রাম প্রতিনিধি :

  ০৭ ডিসেম্বর, ২০২২

প্রধানমন্ত্রীর ​​​​​​​জনসভা সফল করতে চসিকের ভূমিকা ছিল অনবদ্য

পলোগ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন সহযোগিতা করায় চসিক মেয়র মো. রেজাউল করিমকে কৃতজ্ঞতা জানাচ্ছেন মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। ছবি : প্রতিদিনের সংবাদ

সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমন ও জনসভা উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক বহুমুখী পদক্ষেপ গ্রহণ ও সফলভাবে বাস্তবায়ন করায় মেয়র মো. রেজাউল করিম চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সোমবার (৫ ডিসেম্বর) রাতে মেয়রের বহদ্দারহাটস্থ নিজ বাসভবনে মেয়রকে ধন্যবাদ ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ, সহ-সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুছ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শ্রম সম্পাদক আবদুল আহাদ, নগর শ্রমিকলীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান প্রমূখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, নেত্রীর আগমনকে স্বাগত জানাতে সিটি কর্পোরেশন দ্রুত রাস্তাঘাট মেরামত ও মসৃণ করে দিয়েছে, সমাবেশস্থল ও আশপাশের কয়েক কিলোমিটার এলাকাকে উপর্যুপরি পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখা, নালা নর্দমাকে পরিষ্কার, দুর্গন্ধমুক্ত ও মশকমুক্ত করা হয়েছে।

এ ছাড়াও সড়ক বাতি মেরামত ও অতিরিক্ত ফ্লাট লাইটের ব্যবস্থা করা, সমাবেশস্থলসহ আশপাশের বিস্তৃত এলাকাকে সিসি ক্যামেরার মাধ্যমে নিরাপত্তা জোরদার করণ, জনসভায় আগতদের জন্য পর্যাপ্ত হারে অস্থায়ী টয়লেট স্থাপন, পলোগ্রাউন্ডের ভেতরে-বাইরে পানির ভাউজার ও ভ্যানের মাধ্যমে পর্যাপ্ত খাবার পানি সরবরাহ, চিকিৎসা সহায়তা বুথ স্থাপন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করতে জনসভাস্থলে জেনারেটর স্থাপন, বিভিন্ন গুরত্বপূর্ণ মোড়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড, অস্থায়ী বিল বোর্ড স্থাপন, এলইডি স্ক্রিনে উন্নয়ন প্রতিবেদন প্রচার, সড়কের ডিভাইডার ও ভাষ্কর্য রং করা, ফুটপাথ ও মিডিয়ানের ফুলের গাছ লাগিয়ে সৌন্দর্য বর্ধন করেছে।

সিটি কর্পোরেশনের এ আন্তরিকতাপূর্ণ উদ্যোগ জনসভাকে নির্বিঘ্ন, সৌন্দর্যমণ্ডিত ও সফল করতে অনবদ্য ভূমিকা রেখেছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রীর ​​​​​​​জনসভা,সফল,চসিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close