ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০২২

ভাঙ্গুড়ায় যৌন উত্তেজক ওষুধ জব্দ, জরিমানা

পাবনার ভাঙ্গুড়ায় একটি ওষুধ কারখানায় অভিযান চালিয়ে অনুমোদনহীন ভেজাল ও যৌন উত্তেজক ওষুধ জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হুসাইন এ ভ্রাম্যম্যাণ আদালত পরিচালনা করেন। এ সময় রেজা আয়ুবের্দিক ল্যাবরেটরিজ নামে প্রতিষ্ঠানের মালিকের স্ত্রীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, উপজেলার পৌর সদরের মাস্টারপাড়া মহল্লায় প্রায় ১০ বছর ধরে অনুমোদনহীন যৌন উত্তেজক ওষুধ তৈরি করে দেশের বিভিন্ন জায়গায় বাজারজাত করে আসছে লাইসেন্সবিহীন রেজা আয়ুবের্দিক ল্যাবরেটরিজ। এমন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হুসাইন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় যৌন উত্তেজক ২০০ পিস ওষুধ, ৫০০০ পিস লেভেল জব্দ করে ধ্বংস করা হয়। এসব ওষুধ তৈরির দায়ে প্রতিষ্ঠানটির মালিক রেজাউল করিম বাবুকে না পেয়ে তার স্ত্রী হাসি খাতুনকে জরিমানা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আল আলামিন ও থানার এসআই মো. মোস্তফা। এ বিষয়ে ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জরিমানা,ওষুধ জব্দ,ভাঙ্গুড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close