শেরপুর প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০২২

তালাবদ্ধ ঘরে গৃহবধূর লাশ, স্বামী পলাতক

ছবি : প্রতিদিনের সংবাদ

শেরপুরের নকলায় গৃহবধূ শাহনাজ বেগমকে (৪০) হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রবিবার (৪ ডিসেম্বর) ভোরে উপজেলার চন্দ্রকানা ইউনিয়নের জানকিপুর এলাকায় ঘটনাটি ঘটে। শাহনাজ বেগম ওই গ্রামের বিষু মিয়ার মেয়ে এবং রাসেল মিয়ার স্ত্রী। এদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে রাসেল মিয়া।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

জানা যায়, নকলা উপজেলার জানকিপুরে এলাকার জনৈক মানিক মিয়ার সঙ্গে প্রায় ৯ বছর আগে শাহনাজ বেগমের বিয়ে হয়। পরে মানিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটলে গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ নেয় শাহনাজ। গাজীপুরের শ্রীপুরের মজিবর রহমানের ছেলে রাসেলের বাড়িতে ভাড়া থাকেন। পরে রাসেলের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় শাহনাজের। এক বছর পর শাহনাজ তার স্বামীসহ নকলা উপজেলার গ্রামের বাড়িতে ফিরে স্থায়ীভাবে বসবাস শুরু করে।

রবিবার সকালে ঘরের বাইরে থেকে তালা দেওয়া দেখে পরিবারের অন্য সদস্যরা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া না পেলে তালা ভেঙে শাহনাজের রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। খবর পেয়ে দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহনাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে, গতকাল রাতে তর্ক-বিতর্কের জের ধরে কোন একসময় শাহনাজকে হত্যা করে থাকতে পারে তার স্বামী। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। শাহনাজের স্বামীকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তালাবদ্ধ ঘর,গৃহবধূর লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close