বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০২২

বাউফলে কুকুরের কামড়ে আহত ২০

প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে পাগলা কুকুরের কামড়ে ২০ জন আহত হয়েছেন। উপজেলার কালিশুরী বন্দরে গত (৩ ডিসেম্বর) শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ ঘটনা ঘটেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, কালিশুরী চৌরাস্তা এলাকায় জামাল মুন্সির নির্মাণাধীন ভবনে কয়েকদিন আগে একটি মা কুকুর চারটি বাচ্চা প্রসব করে। শনিবার কুকুরটি বাচ্চাগুলো রেখে খাবারের সন্ধানে যায়। ফিরে এসে বাচ্চাগুলো দেখতে না পেয়ে মা কুকুরটি পাগলামি শুরু করে। এরপর ক্ষুব্দ কুকুরটি একে একে ২০ জনকে কামড়ে জখম করে। আহতদের মধ্যে পোনাহুড়া গ্রামের শাহজাহান হাওলাদার (৫০), নাসির উদ্দিন হাওলাদার (৫২), এনামুল মুন্সি (৩৫), রাফিয়া (৬), ইফাত (৩), রাবেয়া খান (২), সাধন কুলি (৫৫), নুরু মোল্লা (৭০) ইসমাইল (৪২) ও সোবাহানের (৪৭) নাম জানা গেছে।

কালিশুরী বাজারের ওষুধ ব্যবসায়ী ইসতিয়াক আহমেদ মঞ্জু বলেন, পাগলা কুকুরের কামড়ে আহতরা ভ্যাকসিন না পেয়ে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন। কুকুর আতঙ্কে কালিশুরী বাজারে থমথমে পরিবেশ বিরাজ করছে। অনেকেই ঘর থেকে বের হচ্ছেন না। কালিশুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ নেছার উদ্দিন জামাল সিকদার বলেন, কুকুরের কামড়ে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন, এই মুহুর্তে আমাদের এখানে ভ্যাকসিন নেই। বাইরের ফার্মেসি থেকে ভ্যাকসিন সংগ্রহ করতে হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাউফল,কুকুরের কামড়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close