বরগুনা প্রতিনিধি

  ০৪ ডিসেম্বর, ২০২২

‘মাদক পেলেই ব্যবস্থা’

বরগুনায় মাদক বিরোধী সচেতনতা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান। ছবি : প্রতিদিনের সংবাদ

মাদক পেলেই ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ার করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান। রবিবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় নেবে বরগুনায় মাদক বিরোধী সচেতনতা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সভায় উপস্থিত সবার উদ্দেশ্যে ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, এখানে উপস্থিত সকলেই কিন্তু সাহসের সঙ্গে মাদকের বিরুদ্ধে কথা বলেছেন। তাহলে মাদক থাকে কীভাবে। চুরি, মোবাইল ছিনতাই এগুলো আইনশৃঙ্খলার অবনতি। গরু কৃষকের সম্পদ। আমরা কৃষকের সন্তান। বাংলাদেশের মূল ভিত্তি কৃষকও কৃষি খাত থেকে এসেছে। কৃষকের গরু চুরি মানে তার সবই চুরি। তার ভালোবাসা তার সম্পদ। এ ব্যাপারে একেবারে সতর্ক থাকতে হবে।

জেলা শিল্পকলা একাডেমি হলরুমে জেলা পুলিশ আয়োজিত সভায় সভাপত্বি করেন বরগুনার পুলিশ সুপার মো. আবদুস ছালাম। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. জাহাঙ্গীর কবীর, বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব মৃধা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ আব্দুর রশিদ, পৌর মেয়র কামরুল আহসান মহারাজ, প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাফর হোসেন হাওলাদার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদক,মাদক পেলেই ব্যবস্থা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close