ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি :

  ০১ ডিসেম্বর, ২০২২

ধর্মপাশায় ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের ধর্মপাশায় ২০ কেজি গাঁজাসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের মহদীপুর স্পিডবোড ঘাট থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ১নং ইউনিয়ন গাজীপুর হাপ্টার হাওর গ্রামের বাসিন্দা মৃত জিন্নাত আলীর ছেলে আমীর আলী (৩০), হারুন মিয়ার ছেলে এমরান হোসেন সুমন (১৯) ও পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার খাদে সালেঙ্গা গ্রামের বাসিন্দা মো. সাদেক মিয়ার ছেলে মো. কালাম মিয়া (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কয়েকজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে সুনামগঞ্জ হইতে স্পিডবোড যোগে ধর্মপাশা আসতেছে। পরে তারা অভিযান চালিয়ে ধর্মপাশা সদর ইউনিয়নের মহদীপুর স্পিডবোড ঘাট থেকে বিকাল সাড়ে ৩টার দিকে আমীর আলী, এমরান হোসেন সুমন ও কালাম মিয়া নামের তিনজনকে ২০ কেজি গাঁজা ও একটি ব্যাটারিচালিত অটোরিকশাসহ আটক করে থানায় নিয়ে আসেন।

আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে হবিগঞ্জ জেলার চুনারুঘাট হইতে কিনে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা ও নেত্রকোনা জেলার কলমাকান্দা হয়ে ঢাকার উদ্দেশ্যে যাইতেছিল।

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, ‘গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রীয়াধীন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্মপাশা,গাঁজা,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close