মিরাজুল ইসলাম মিরাজ, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

  ০১ ডিসেম্বর, ২০২২

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত 

ছবি : প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নুরজাহান বেগম (৬০) ও মোহর আলী (৭০) নামে দুজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে দামুড়হুদার লোকনাথপুর ফায়ার সার্ভিসের কাছে মোটরসাইকেল ও পাখিভ্যানের মখোমুখি সংঘর্ষে পাখিভ্যান যাত্রী নুরজাহান বেগম নিহত হয়।

এ সময় পাখিভ্যান চালক বাবলু (৫০) যাত্রী জামেনা খাতুন ও গঞ্জনা বেগম মারাত্মক আহত হন। এদের মধ্যে পাখিভ্যান চালক বাবলুর অবস্থা আশঙ্কাজনক। অপরদিকে, একই উপজেলার জয়রামপুর চৌধুরীপাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মোহর আলী (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নুরজাহান বেগম চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানার আকুন্দবাড়িয়া গ্রামের মৃত দাউদ আলীর স্ত্রী। আর মোহর আলী দামুড়হুদা উপজেলার জয়রামপুর চৌধুরী পাড়ার মৃত রব্বানী মালিতার ছেলে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার জ্যোতি জানান, হাসপাতালে আসার আগেই নুরজাহান বেগম এবং চিকিৎসাধীন অবস্থায় মোহর আলী মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করায় লাশের ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এমএম/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দামুরহুদা,নিহত,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close