সিরাজগঞ্জ প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের জেলা পরিষদের হিসাব রক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের জেলা পরিষদের হিসাব রক্ষক সুরজিৎ মজুমদার (৪০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের উপস্থিতিতে বুধবার (৩০ নভেম্বর) জেলা পরিষদ ডাকবাংলোর কক্ষের দরজা ভেঙে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ সময় মরদেহ ফাঁসিতে ঝুলছিল। তিনি ডাকবাংলোর কক্ষটি ভাড়া নিয়ে থাকতেন। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন নিহতের স্বজনরা।

জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাস বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সকালে তার দরজা দীর্ঘ সময় বন্ধ থাকায় পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজায় জোরে আঘাত করলেও ভেতর থেকে শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে তার পরিবারকে খবর দেওয়া হয়। তারা এলে তাদের সামনে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী শেফালি মজুমদার বলেন, রাতে তিনি আমার সঙ্গে মোবাইলে কথা বলেন। বেতন পেলে এসে বাজার করে দিবেন বলেও জানা। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেন তিনি।

এ ব্যাপারে নিহতের বড় ভাই সুবির মজুমদার বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় অপমৃত্যুর মামলা করেছেন। সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে হত্যাকাণ্ডের তথ্য পাওয়া যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলা পরিষদ,হিসাব রক্ষক,ঝুলন্ত লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close