চট্টগ্রাম ব্যুরো

  ৩০ নভেম্বর, ২০২২

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ায় সদস্যাদের অংশগ্রহণ

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে সদস্যাগণ - প্রতিদিনের সংবাদ

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ায় সদস্যাদের ইভেন্টসমূহ উদ্বোধন করেন প্রেস ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস। বুধবার (৩০ নভেম্বর ) সদস্যাদের হিট দ্য স্ট্যাম্প, ডার্ট এবং ঝুড়িতে বল নিক্ষেপ ইভেন্টসমূহ সম্পন্ন হয়। হিট দ্য স্ট্যাম্পে রাখী তালুকদার প্রথম, সুচন্দা নন্দী দ্বিতীয় স্থান অর্জন করেন।

সম্মিলিতভাবে তৃতীয় হয়েছেন শাহিন আরা বেগম, অপর্ণা খাস্তগীর, ইয়াসমিন ইউসুফ এবং শামীম আরা লুসি। ডার্ট প্রতিযোগিতায় প্রথম হয়েছেন শাহিন আরা বেগম। সমান পয়েন্ট পেয়ে যুগ্মভাবে দ্বিতীয় হয়েছেন অপর্ণা খাস্তগীর এবং রাখী তালুকদার এবং তৃতীয় হয়েছেন সুচন্দা নন্দী। ঝুড়িতে বল নিক্ষেপ ইভেন্টে প্রথম স্থান অধিকার করেছেন সুচন্দা নন্দী। যৌথভাবে দ্বিতীয় হয়েছেন শাহিন আরা বেগম, অপর্ণা খাস্তগীর এবং রাখী তালুকদার। তৃতীয় স্থান পেয়েছেন শামীম আরা লুসি। খেলাসমূহ পরিচালনায় ছিলেন প্রেস ক্লাবের ক্রীড়া উপ-কমিটির আহবায়ক দেবাশীষ বড়ুয়া দেবু।

বৃহস্পতিবার বেলা ১২ টায় ষাটোর্ধ্ব সদস্যদের হিট দ্য স্ট্যাম্প প্রতিযোগিতা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় নাম অন্তর্ভুক্তকারী সদস্যদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,প্রেস ক্লাব,ক্রীড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close