লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন 

ছবি : প্রতিদিনের সংবাদ

লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল দীর্ঘদিন পর ভারতের দিল্লী এপোলো হাসপাতালে চিকিৎসা শেষে দেশ ফিরেছেন। তিনি চট্টগ্রাম থেকে রবিবার (২৮ নভেম্বর) বিকালে লোহাগাড়ার উদ্দেশ্যে রওনা দেন। তাকে রিসিভ করতে সর্বস্তরের জনসাধারণ, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা গাড়ি বহর ও মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের টাইম ক্যাফেতে অবস্থান করেন। সেখানে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সর্বস্তরের জনসাধারণ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মুুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ মনিরুল ইসলাম মানিক, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরে উপ-সহকারী প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক পুস্পেন চৌধুরী, চুনতি ইউপির চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মুুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী, পদুয়া ইউপির চেয়ারম্যান হারুনর রশিদ প্রকাশ আর্মি হারুন, আধুনগর ইউপি চেয়ারম্যান মুুহাম্মদ নাজিম উদ্দিন, চরম্বা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ হেলাল উদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, চুনতি ইউপি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, সাবেক মেম্বার মুুহাম্মদ নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল জানান, দীর্ঘদিন আপনাদের সেবক হয়ে কাজ করে যাচ্ছি। লোহাগাড়ার মানুষকে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করেছি। মানুষ তার সঠিক অধিকার ফিরে পেয়েছে। দীর্ঘদিন ভারতে চিকিৎসাধীন ছিলাম। আপনানা বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও খতমে কোরআনের আয়োজন করেছেন। আমি সবকিছু ফেসবুকে দেখেছি। আপনাদের ভালবাসার কাছে সত্যিই আমি ঋণী। আপনাদের দোয়ার বদৌলতে মহান আল্লাহর রহমতে অশেষ কৃপায় অপারেশন সফল হয়েছে। সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি। আপনাদের কোনদিন আমি ভূলবোনা।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close