রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

রামগঞ্জে বিএনপির পাঁচ নেতাকে অব্যাহতি

ছবি : প্রতিদিনের সংবাদ

দলীয় শৃঙ্খলাবিরোধী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার অভিযোগে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক ও সাবেক এমপি নাজিম উদ্দিন আহম্মেদসহ পাঁচ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আ্যডভোকেট হাছিবুর রহমান হাছিব। তিনি জানান, জেলা বিএনপির আহ্বায়ক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি ও সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুসহ তিন নেতা এ অব্যাহতি পত্রে স্বাক্ষর করেন।

অব্যাহতি দেওয়া নেতারা হলেন আহ্বায়ক কমিটির সদস্য সাহাবুদ্দিন তুর্কি, আবদুর রহিম ভিপি, পৌর বিএনপির সদস্য সচিব মিয়া আলমগীর ও পৌর বিএনপির সাবেক আহ্বায়ক জাকির হোসেন মোল্লা।

উপজেলা বিএনপির আহ্বায়ক ও লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি নাজিম উদ্দিন আহম্মেদ অব্যাহতিপত্র প্রাপ্তি স্বীকার করে জানান, জেলা বিএনপির কয়েক নেতা একপেশে সিদ্ধান্ত নিয়ে তাদের অন্যায়ভাবে অব্যাহতি দিয়েছেন। এ বিষয়ে তারা কেন্দ্রীয় কমিটির কাছে আপিলপত্র পাঠাবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার কয়েকজন নেতাকর্মীরা জানান, পাঁচ নেতাকে অব্যাহতি দিয়ে অবিচার করেছেন জেলা বিএনপির নেতারা। এছাড়াও এমন সিদ্ধান্ত সামনে আন্দোলন সংগ্রামসহ জাতীয় নির্বাচনে বিরূপ প্রভাব ফেলবে বলে মত প্রকাশ করেন এসব নেতাকর্মীরা।

জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান জানান, বিভিন্ন সময়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সিনিয়র নেতাদের বিরুদ্ধে কুৎসা রটানোসহ একাধিক অভিযোগে সংগঠনের নিয়ম মেনে তাদের দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close