কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

কালিয়াকৈরে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈরে দেশীয় অস্ত্র ও মাদকসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ নভেম্বর) ভোরে উপজেলার চন্দ্রা, পল্লীবিদ্যুৎ, হরতকীতলা ও শ্রীপুরের মাওনাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ডাকাতরা হলো মো. সেলিম হোসেন, ইয়াছিন হোসেন, উজ্জল হোসেন, নবা সাইদুর রহমান নবু, আব্দুল আলীম ও শাহীন মিয়া।

জানা যায়, রংপুরের হাজিরহাট থানার, উত্তম কুঠিয়ালপাড়া গ্রামের মো. আব্দুর রহমানের ছেলে মো. মঞ্জুরুল হক বাদী হয়ে গত শনিবার কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্রধরে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. জামিনুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরের দিকে উপজেলার চন্দ্রা, পল্লীবিদ্যুৎ, হরতকীতলা ও শ্রীপুরের মাওনাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১৯টি মোবাইল, নগদ ১১ শত টাকা, ১টি কাথা, ১টি শুটার পাইপগান, ২টি ধারালো ছুরা, ১টি ধারাল চাকু, ৯০গ্রাম হেরোইন, ১টি সিএনজি অটোরিকশা, ১টি করাত, ১টি দা ও ১টি টর্চলাইট উদ্ধার করে।

কালিয়াকৈর থানার ওসি মো. আকবর আলী খান বলেন, ধর্ষণ, ছিনতাই, চুরি, ডাকাতি, খুন, হত্যা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেফতার,ডাকাত দল,কালিয়াকৈর,অস্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close