ঝিনাইদহ প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২২

ঝিনাইদহে সাঈদ হত্যা মামলার ২২ আসামি গ্রেপ্তার

ঝিনাইদহের শৈলকুপায় চাঞ্চল্যকর সাঈদ হত্যা মামলার ২২ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর একটি দল। রবিবার (২৭ নভেম্বর) রাত ২টার দিকে ঝিনাইদহ ও মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ঝিনাইদহ ক্যাম্পের একটি দল জানতে পারে, সাঈদ হত্যা মামলার পলাতক আসামিরা সদর থানা এলাকায় এবং মাগুরা সদর থানা এলাকায় অবস্থান করছে। র‌্যাবের আভিযানিক দলটি রাত দেড়টার দিকে মাগুরা সদর থানার বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে হত্যার মূলহোতা শৈলকুপা উপজেলার হানিফ মণ্ডল (৪৩) ও তার সহযোগী রিয়াজ মণ্ডলকে (২৩) গ্রেপ্তার করে। পৃথক একটি অভিযানে ঝিনাইদহ সদর থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে একই উপজেলার আসামী রুহুল মোল্লা (৪৫), ইন্তাজ বিশ্বাস (৪০), হৃদয় বিশ্বাস (২৫), ঝন্টু বিশ্বাস (৪৮), শামীম বিশ্বাস (২৭), হাফিজ বিশ্বাস (৪০), গিয়াস বিশ্বাস (৫৫), হাসান শেখ (৪৮), সাইদুল বিশ্বাস (৫০), আমিরুল বিশ্বাস (৪৫), পলাশ বিশ্বাস (৩৫), এলাহী বিশ্বাস (৫০), আজিবার মণ্ডল (৫১), রাজ্জাক মণ্ডল (৪০), আনোয়ার বকস (৪২), ইমদাদ মণ্ডল (৪৫), এনামুল মণ্ডল (৩৮), সোহেল মণ্ডল (২৮), ইদ্রিস মণ্ডল (৫৫) ও সুলতান বকসকে (২০) গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

উপজেলার উমেদপুর ইউনিয়নের দুই ইউপি সদস্যের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১৪ নভেম্বর উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। একপর্যায়ে কফিল মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মান্নান মেম্বারের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় সাইদ হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে তারা। এ বিষয়ে ১৭ নভেম্বর শৈলকুপা থানায় ভিকটিমের ভাই মো. রফিজ বিশ্বাস বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

পিডিএসও/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,ঝিনাইদহ,সাঈদ হত্যা মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close