চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২২

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির নয় পদে আ.লীগপন্থীদের জয়

ছবি : প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতিসহ নয়টি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় ও সমমনা পরিষদের প্রার্থীরা জয়লাভ করেছেন। এদের মো. সেলিম উদ্দীন খান সভাপতি ও সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী মো. ফজলে রাব্বী সাগর জয়ী হয়েছেন। শনিবার (২৬ নভেম্বর) সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহব্বায়ক অ্যাডভোকেট আব্দুর রশীদ চৌধুরী জানান, ২০২৩ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় ও সমমনা পরিষদের হয়ে যুগ্ম-সম্পাদক পদে মো. সরওয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে রবিউল হক রবি, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে মাসুদুর রহমান রানা, কার্যনির্বাহী সদস্য পদে কাজী জোবায়ের বিন হায়দার, মো শাহীন রেজা, মো. নজরুল ইসলাম বকুল, আবু তালেব ও আব্দুল জব্বার জয়ী হয়েছেন।

জাতীয়তাবাদী ঐক্য পরিষদের হয়ে সহ-সভাপতি মানজার হোসেন জোয়ার্দার হেলাল ও আব্দুল্লাহ আল-মামুন এরশাদ, যুগ্ম-সম্পাদক পদে হেদায়েত উল্লাহ বেল্টু, গ্রহান্থাগার সম্পাদক পদে মশিউর রহমান পারভেজ এবং কার্যনির্বাহী সদস্য পদে সৈয়দ ফারুক উদ্দিন আহম্মেদ জয়ী হয়েছেন। ১৯৯ জন ভোটারের মধ্যে ১৯৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ১৮টি ভোটের ব্যালট বাতিল বলে গণ্য হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা,আইনজীবী সমিতি,আ.লীগপন্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close