নরসিংদী প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২২

রায়পুরায় শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ

ছবি : প্রতিদিনের সংবাদ

নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নে এ.কে.এম. ফখরুল আলম আরমান উচ্চবিদ্যালয়ে অভিভাবক সমাবেশ করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সকালে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি এ.কে.এম. ফখরুল আলম আরমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউএনও মো. আজগর হোসেন।

ইউএনও বলেন, শিক্ষার মান মানোন্নয়নে শিক্ষার্থীদের অভিভাবকদের আরোও সচেতন হতে হবে। অল্প বয়সে শিক্ষার্থীদের হাতে স্মার্ট ফোন তুলে দেওয়া যাবে না। শুধু মাত্র ‘এ প্লাস’ এর দিকে নজর না দিয়ে শিক্ষার্থীদের শিক্ষার গুণগত মান ভালো রাখার জন্য অভিভাবকদের দৃষ্টি আকর্ষন করেন। সেইসঙ্গে শিক্ষার্থীরা যেনো কোনো প্রকার অসদুপায় অবলম্বন না করে সে জন্য শিক্ষার্থীদেরও নির্দেশনা দেওয়া হয়।

নবধারা শিক্ষা পরিবার কো-অর্ডিনেটর মাহমুদুল হাসান অনিকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সামালগীর আলম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম মোস্তফা, এ.কে.এম. ফখরুল আলম আরমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, ইউপি চেয়ারম্যান হাজী সেলিম, বিদ্যালয় পরিচালক রায়হান সরকার ও বেলায়েত হোসেন, আদিয়াবাদ ইউনিয়ন আ.লীগ সাবেক সেক্রেটারি রফিকুল ইসলাম ভুইয়া প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রায়পুরা,অভিভাবক সমাবেশ,নরসিংদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close