রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২২

রাজাপুরে দুস্থরা পেল চিকিৎসা সহায়তা

ছবি : প্রতিদিনের সংবাদ

ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়ায় ৪৬ জনকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চিকিৎসা সহায়তার ২১ লাখ ৬০ হাজার টাকার চেক দেওয়া হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনিরের উদ্যেগে দরিদ্র মানুষের মাঝে এ চেক বিতরণ করা হয়। শনিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা মিলনায়তন হলরুমে কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির উপস্থিত থেকে রাজাপুর ও কাঁঠালিয়ার ৪৬ জনের হাতে সহায়তার চেক তুলে দেন।

চেক বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে মনিরউজ্জামান মনির বলেন, রাজাপুর-কাঁঠালিয়ার পিছিয়ে পড়া মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। এ কাজ অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারো জয়যুক্ত করতে হবে।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ডেজলিং তালুকদার, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সবুর হোসেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক নাসির উদ্দিন মৃধা, মিজান হাওলাদার, মামুন হোসেন ও সেলিম মৃধা। এ ছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজাপুর,চিকিৎসা,ঝালকাঠি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close