ফরিদপুর প্রতিনিধি

  ২৬ নভেম্বর, ২০২২

ফরিদপুরে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

ফরিদপুরের চরভদ্রাসনে নিখোঁজের একদিন পর মো. কাউসার হোসেন (৪০) নামে এক বালু ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের জালাল খানের ছেলে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলেন কাউসার। শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাকেরার সূরার ভাঙ্গা মাথা নামক স্থানে পদ্মাপাড়ের বালুচরে কাউসারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

কাউসারের ভাই ইলিয়াস খান জানান, কাউসার শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন খোলা ছিল। কিন্তু তারপর থেকে কাউসারের মোবাইল ফোন বন্ধ পাই। এরপর থেকে অনেক খোঁজাখোজি করেও তাকে পাওয়া যায়নি। আমার ভাই বালু ব্যবসায়ী ছিলেন। হয়তো ব্যবসায়িক কোনো ঘটনাকে কেন্দ্র করে কেউ কাউসারকে হত্যা করতে পারে।

খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার মো. শাহজাহান জানান, মনে হচ্ছে পরিকল্পিত একটি হত্যাকাণ্ড। মরদেহ সুরাতহাল করে মামলা হবে। মামলার পাশাপাশি যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,ব্যবসায়ী,চরভদ্রাসন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close