ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২২

ধনবাড়ীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

টাঙ্গাইলের ধনবাড়ীতে জাতীয় পতাকা রং করা ও বঙ্গবন্ধুকে নিয়ে চিত্রাঙ্কন শেষে নৃত্য পরিবেশন করে শিক্ষার্থীরা। ছবি : প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের ধনবাড়ীতে শিশুদের স্কুলগামী করতে শাহীন স্কুলের আয়োজনে জাতীয় পতাকা রং করা ও বঙ্গবন্ধুকে নিয়ে চিত্রাঙ্কনসহ নৃত্যানুষ্ঠান হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ২৫০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন শেষে বিদ্যালয়ের হলরুমে প্রতিযোগীদের মাঝে স্কুল ব্যাগসহ অন্যান্য পুরস্কার সামগ্রী তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক।

পরে বিদ্যালয়ের হলরুমে শিক্ষার্থীদের নৃত্যানুষ্ঠান হয়। নৃত্যানুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে গান, কবিতা ও দেশাত্ববোধক নৃত্য পরিবেশন করে শিক্ষার্থীরা। এ সময় বিদ্যালয়ের অধ্যক্ষ জুবাইদুল ইসলাম, সাংবাদিক হাফিজুর রহমান, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শাহীন স্কুল ধনবাড়ী শাখার প্রধান শিক্ষক ওমর ফারুক জানান, আমাদের প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মদ মাছুদুল আমীন শাহীনের নির্দেশনায় শিশুদের স্কুলগামী করতে চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ বিনোদনের আয়োজন করা হয়েছে। আমরা দেশ ও জাতিকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে ব্যতিক্রম এ শিক্ষা কার্যক্রম করে আসছি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধনবাড়ী,চিত্রাঙ্কন প্রতিযোগিতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close