সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২২

কামারখন্দে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

কামারখন্দে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। ছবি : প্রতিদিনের সংবাদ

কামারখন্দ উপজেলার জামতৈল জিসি থেকে বলরামপুর জিসি ভায়া কর্ণসূতী রাস্তায় পৃথক আরসিসি গার্ডার সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন শেষে শুক্রবার (২৫ নভেম্বর) সকালে রসুলপুর আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন, অতীতে কামাখন্দ উপজেলা ছিল অবহেলিত। কিন্তু শেখ হাসিনার যোগ্য নেতৃর্তে সারা দেশের ন্যায় এ উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আজ উপজেলার প্রতিটি মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। যোগাযোগ ব্যবস্থার যথেষ্ট উন্নয়ন করেছেন ক্ষমাতাসীন আওয়ামী লীগ সরকার। তাই দেশ ও জাতির উন্নয়নের লক্ষে আবারও নৌকা প্রতীকের কাজ করে যাবার আহবান জানান তিনি।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হায়দার আলীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ, কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, সম্পা রহমান, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ আকন্দ প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কামারখন্দ,সেতুর ভিত্তিপ্রস্তর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close